রাণীশংকৈলে ইএসডিও’র যুব সমাবেশ অনুষ্ঠিত

 ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার বাচোর ইউনিয়ন পরিষদ চত্বরে “আমার মুক্তি আলোয় আলোয়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ইএসডিও’র উদ্যোগে ও এমজেএফ’র সহায়তায় যুব সমাবেশ অনুষ্ঠিত হয়।
এ উপলক্ষে গত ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে যুবসমাবেশে বাচোর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিতেন্দ্র নাথ রায়’র সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদ সদস্য জাহিদুর রহমান ঠাকুরগাঁও-৩, বিষেশ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, সাবেক সাংসদ ইয়াসিন আলী, উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, ইএসডিও নির্বাহী পরিচালক ড. মোহা. শহিদুজ্জামান, মানুষের জন্য ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শাহিন আনম, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, থানা অফিসার ইনচার্জ আব্দুল মান্নান ও অধ্যক্ষ তাজুল ইসলাম, প্রশান্ত বসাক প্রমুখ।
এছাড়াও ইএসডিও, এমজেএফ এর বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সামাজিক রাজনৈতিক, যুব সমাজ ও সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। বক্তারা বাল্যবিবাহ, মাদক, ইভটিচিং প্রতিরোধ গড়ে তোলা, সচেতনতা বৃদ্ধি এবং আত্ননির্ভরশীল কর্মসংস্থানের জন্য যুব সমাজকে উদ্বুদ্ধ করেন। পরে ইউনিয়ন পরিষদে একটি যুব লাইব্রেরীর উদ্বোধন করা হয়।