উদ্যোক্তাদের সার্বিক সহযোগিতায় আসছে ডিজিটাল উদ্যোক্তা ম্যানেজমেন্ট টিম।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর সবচেয়ে অগ্রাধিকারমূলক প্রকল্পের মধ্যে বাংলাদেশ ডাকবিভাগের ডিজিটাল পোস্ট অফিস (পোস্ট ই-সেন্টার)।

এই ডিজিটাল পোস্ট অফিসকে আরো দ্রুত এগিয়ে নেয়ার জন্য বর্তমান ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তির সফলমন্ত্রী জনাব মোস্তফা জব্বার স্যার মহোদয় এবং বর্তমান ডাক বিভাগের সফল মহাপরিচালক সুধাংশু শেখর ভদ্র স্যার মহোদয় সার্বক্ষনিক দিকনির্দেশনা দিয়ে যাচ্ছেন ডিজিটাল পোস্ট অফিসের উদ্যোক্তাদের। ২০২১ সালে মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন ডিজিটাল বাংলাদেশ বিনিমার্নের জন্য ডিজিটাল পোস্ট অফিসের উদ্যোক্তারা গত ২০১৪ সাল থেকে অদ্যবদি পর্যন্ত নিরলসভাবে ও কাজ করে যাচ্ছে ও প্রত্যন্তঅঞ্চল সহ সব ধরনের লোকজনকে সেবা দিয়ে যাচ্ছে ৮৫০০ জন সফল উদ্যোক্তা।

এই সকল উদ্যোক্তাকে আরো সফল ও প্রশিক্ষিত করতে সবার সার্বিক সহযোগিতায় একদল সফল ও বিভিন্ন পোস্টাল ডিভিশনের শ্রেষ্ঠ উদ্যোক্তাগন চেষ্টা ও কাজ করে যাচ্ছে।
তারই ধারাবাহিকতায় প্রায় ৮৫০০ উদ্যোক্তাদের সবার যৌথ প্রয়াসে ডিজিটাল উদ্যোক্তা ম্যানেজমেন্ট টিম গঠন করা হচ্ছে।
এই ডিজিটাল উদ্যোক্তা ম্যানেজমেন্ট টিম ডাকবিভাগের সাথে সার্বিক সহযোগিতা নিয়ে সকল উদ্যোক্তাদের বিভিন্ন ধরনের প্রশিক্ষণ দিয়ে স্বাবলম্বী করার চেষ্টা করে যাবে ও বিভিন্নভাবে ডিজিটাল পোস্ট অফিসের আয় বৃদ্ধি মুলক ছোট ছোট আইসিটি প্রজেক্ট ও সরকারি ও বেসরকারি ভাবে প্রতিষ্ঠানের সঙ্গে যোগাযোগ করে ডাকবিভাগকে অবগত করা সহ তাদের অনুমতিক্রমে সকল উদ্যোক্তাকে নিয়ে একসঙ্গে কাজ করে যাবেন। এই ডিজিটাল উদ্যোক্তা ম্যানেজমেন্ট টিম কোন ফোরাম, দল বা সংগঠনের পক্ষপাতিত্ব না করে বা ডাকবিভাগের নির্দেশক্রম ছারা কোন ধরনের কাজ করবে না বলে ব্যক্ত করেন।
এই ডিজিটাল উদ্যোক্তা ম্যানেজমেন্ট টিম টি সবাইকে একই প্লাটফর্মে এনে সকলক সফল উদ্যোক্তা ও ডিজিটাল পোস্ট অফিসের আয় বৃদ্ধি সহ ডাকবিভাগের রাজস্বখাতে ১০/২০ % টাকা জমা দেয়ার চেষ্টায় সবাইকে অবগত করবে।