ঈদ-উল-আযহার অগ্রিম শুভেচ্ছা জানিয়েছেন- নিজাম উদ্দিন

প্রবাসী ডেক্সঃ প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ ঈদ সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে।’

পবিত্র ঈদ-উল- আযহা ২০১৯ উপলক্ষে সুইজারল্যান্ড আওয়ামীলীগ ও বঙ্গবন্ধু ফাউন্ডেশনের প্রচার ও প্রকাশনা সম্পাদক নিজাম উদ্দিন  সকলকে পবিত্র  ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

শুভেচ্ছা বার্তায়, নিজাম উদ্দিন বলেন, ঈদ সারাবিশ্বের মুসলমানদের জন্য নিয়ে আসে আনন্দের বার্তা। সকল ভেদাভেদ ভুলে সকল শ্রেণি-পেশার মানুষকে এক সাড়িতে দাঁড় করায় ঈদ।

তিনি বলেন বর্তমান সরকার দেশের দারিদ্রতা বিমোচন,অর্থনৈতিক বৈষম্য দুর করে মানুষের আর্থ-সামাজিক ও ধর্মীয় অবস্থার ব্যাপক উন্নয়ন সাধন করতে সক্ষম হয়েছে। ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। তিনি আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করেন।

ঈদ-উল- আযহার শিক্ষা আমাদের একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্ধৃদ্ধ করবে বলে নিজাম উদ্দিন আশা প্রকাশ করেন। তিনি ঈদ আনন্দে সবার জীবন ভরে উঠুক এই প্রত্যাশায় সকলকে ঈদ -উল -আযহার অগ্রিম শুভেচ্ছা ও সকলের দোয়া কামনা করেন।