পঞ্চগড়ে কাব ক্যাম্পুরী উদ্বোধন করলেন বিভাগীয় কমিশনার

রংপুর বিভাগীয় কমিশনার কে এম তরিকুল ইসলাম পঞ্চগড়ে পঞ্চম জেলা কাব ক্যাম্পুরি উদ্বোধন করেছেন।

জেলার পঞ্চগড় সদর উপজেলার দেওয়ান হাট উচ্চ বিদ্যালয় মাঠে পঞ্চগড় জেলা স্কাউটস এর আয়োজনে বৃহস্পতিবার বিকেলে জাতীয় পতাকা, স্কাউট পতাকা উত্তোলন এবং বেলুন উড়িয়ে এই ক্যাম্পুরীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিভাগীয় কমিশনার। এ সময় পঞ্চগড় জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক আক্তারুজামান, পঞ্চড়ের পুলিশ সুপার মোহাম্মদ ইউসুফ আলী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ক্যাম্পুরী চিফ ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আব্দুল মান্নান।
উদ্বোধনী অনুষ্টানে অন্যান্যের মধ্যে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকতার্ এবিএম শাহজাহান সিদ্দিক, জেলা স্কাউটস এর সম্পাদক মফিজুল ইসলাম, পঞ্চগড় পৌরসভার মেয়র তৌহিদুল ইসলাম ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিরুল ইসলাম বক্তব্য দেন।
জানা যায়, ৯ অক্টোবর থেকে ১৩ অক্টোবর পর্যন্ত এই কাব ক্যাম্পুরীতে জেলার পাঁচটি উপজেলার ৪৭ টি প্রাথমিক বিদ্যালয়ের ২৮২ জন কাব স্কাউট অংশ নিচ্ছে। এছাড়া সেখানে ৪৭ জন ইউনিট লিডার ৩৮ জন কর্মকতার্ তাবু টেনে অবস্থান করছেন। পাঁচ দিনে কাব স্কাউটরা দশটি চ্যালেঞ্জে অংশ নিবে বলে আয়োজকরা জানান।