দূর্নীতি বিরোধী শুদ্ধি অভিযান স্বাগতম প্রধানমন্ত্রী

চলমান দূর্নীতি বিরোধী অভিযান পরিচালনা করায় প্রধানমন্ত্রীকে স্বাগত জানিয়ে পঞ্চগড়ে মানববন্ধন অনুষ্টিত হয়েছে। সোমবার বেলা এগারটায় ঘন্টাব্যাপি পঞ্চগড়-তেতুঁলিয়া মহাসড়কের শের-ই বাংলা পার্ক সংলগ্ন কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন করেছে মানবিক বাংলাদেশ সংগঠনের কর্মীরা ।

এ সময় মানবিক বাংলাদেশ পঞ্চগড় এর সভাপতি আশিকুজ্জামান সৌরভ সহ জেলা থানা পৌর ও ইউনিয়ন শাখার কর্মীরা অংশগ্রহন করেছে । এসময় বক্তারা চলমান দূর্নীতি বিরোধী অভিযান পরিচালনা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে স্বাগত জানায় । তারা বলেন
সঠিক সময়ে সঠিক প্রদক্ষেপ নিয়েছে প্রধানমন্ত্রী। আমরা চাই যতক্ষন দূর্নীতির রাঘব বোয়ালরা ধরা না পরবে ততক্ষন পর্যন্ত এই অভিযান পরিচালিত হোক। আশিকুজ্জামান সৌরভ বক্তব্যে বলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চায় বাংলাদেশ দূর্নীতি মুক্ত হোক। নিজ দলের নেতাকর্মীরা দূর্নীতি করলেও কোন ছাড় নেই বলেছেন প্রধানমন্ত্রী। অতীতে বাংলাদেশের সকল সংকট প্রধানমন্ত্রীর হস্তক্ষেপে সমাধান হয়েছে। মানবিক বাংলাদেশ এর চেয়ারম্যান আদম তমিজি বিশ্বাস করে এবারও প্রধানমন্ত্রীর দূর্নীতি বিরোধী শুদ্ধি অভিযান সফল হবে। এই দূর্নীতি বিরোধী চলমান অভিযানে আমরা প্রধানমন্ত্রীর পাশে আছি এবং থাকবো।