পঞ্চগড়ের দেবীগঞ্জে নদীতে পড়ে দুই শিশু নিখোঁজ

পঞ্চগড়ের দেবীগঞ্জে নদীতে পড়ে আব্দুল্লাহ(৯) ও শাওন(৬) নামে দুই শিশু নিখোঁজ হয়েছে। ২৩ আগষ্ট শুক্রবার বিকাল ৫ ঘটিকার দিকে উপজেলার টেপ্রীগঞ্জ ইউনিয়নের রামগঞ্জ বিলাশী চিলাহাটি পাড়া সংলগ্ন তিস্তা নদীতে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী সুত্রে জানা যায় দুপুরে খাওয়া দাওয়া শেষে ফারুক হোসেনের ছেলে আব্দুল্লাহ ও আলিউল ইসলামের ছেলে শাওন একসাথে খেলা করতেছিল। কিন্তু বিকাল ৫টার দিকে তাদেরকে কোথাও দেখতে না পেয়ে পরিবারের লোকজন সহ স্থানীয় লোকজন চারিদিকে খুঁজতে শুরু করে। খুঁজতে খুঁজতে একসময় নদীর পাড়ে যেয়ে তাদের পরনের জামাকাপড় দেখতে পায়। ধারনা করা হচ্ছে তারা খেলতে খেলতে নদীর পানিতে ডুবে গেছে। তখন থেকে এলাকবাসী বিভিন্ন উপায়ে তাদেরকে খোঁজার চেষ্টা করে যাচ্ছে।
এলাকাবাসী আরও জানায় , নদীর পানি কম কিন্তু নদীতে নতুন ব্রীজ হওয়ায় নদী থেকে বালি কেটে ব্রিজের কাজে ব্যবহার করার ফলে কিছু কিছু যায়গায় গভীর গর্ত রয়েছে। হয়ত তারা সেখানেও ডুবে যেতে পারে।
দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল হাসান সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান , খবর পাওয়ার সাথে সাথে আমি ফোর্সসহ ঘটনাস্থলে ছুটে এসেছি এবং ডোমার ও বোদা উপজেলার ফায়ার সার্ভিসকে ফোন করে দ্রুত সহায়তার জন্য ঘটনার বিস্তারিত জানায়। সাথে সাথে রংপুরের ডুবুরী দলকেও দ্রুত সহায়তার জন্য খবর পাঠিয়েছি তবে তারা খুব সকালেই ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ শুরু করবে। এছাড়া আমি এলাকা বাসীর সহায়তা নিয়ে শিশু দুটিকে খোঁজার চেষ্টা চালিয়ে যাচ্ছি।