ডোমারে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

নীলফামারীর ডোমারে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানের রাষ্ট্রীয় মযার্দায় দাফন করা হয়েছে।
বৃহস্পতিবার(১২ই সেপ্টেম্বর) দুপুরে তিনি নিজ বাড়িতে মৃত্যু বরন করেন (“ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন ) বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নানের জানাযায় হাজারো মানুষের ঢল, তার মৃত্যুতে এলাকার রাজনৈতিক অঙ্গনে সর্বস্তরে শোকের ছাঁয়া নেমে এসেছে।

বাদ আসর উপজেলার ৭নং বোড়াগাড়ী ইউনিয়নের চান্দিনাপাড়া ঈদগাহ মাঠে ডোমার থানা পুলিশের একটি চৌকশ দল গার্ড অফ অনার প্রদান করেন। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে ফাতিমা,পৌর মেয়র আলহাজ্ব মনছুরুƒর ইসলাম দানু. থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, মুক্তিযোদ্ধা সংসদের পক্ষে পৌর কমান্ডার ইলিয়াছ হোসেন, বোড়াগাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন ফুলেল তোরা দিয়ে শেষ শ্রদ্ধা জানান। বাদ মাগরিব চান্দিনা পাড়া ঈদগাঁহ মাঠে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।। তিনি দীর্ঘদিন থেকে লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে অসুস্থ ছিলেন, আব্দুল মান্নান চান্দিনা পাড়া গ্রামের মৃত তালেব উদ্দিনের বড় ছেলে।

জীবদ্দশায় বোড়াগাড়ী ইউনিয়নে ৪বার নির্বাচিত ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান হিসাবে দ্বায়িত্ব পালন করেন। মৃত্যু কালে তার বয়স ছিল ৭২ বছর। তিনি ১ স্ত্রী ৫ ছেলে ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তার তৈরী কৃষিপাম্প এলাকায় ব্যাপক জনপ্রিয়তা পায় । মেকানিক্র হিসাবেও তিনি জনপ্রিয় ছিলেন।