ছাত্রলীগের উদ্যোগে পাটগ্রামে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গুজব প্রতিরোধ কার্যক্রম

দেশে চলমান গুজব প্রতিহত করতে বাংলাদেশ ছাত্রলীগ এর পক্ষ থেকে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা ছাত্রলীগ বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসায় গিয়ে ছাত্র ছাত্রীদের সচেতন করে।

বাংলাদেশ ছাত্রলীগ পাটগ্রাম উপজেলা শাখার সাধারন সম্পাদক আল মামুন শুভর উদ্যোগে এই কর্মসূচী পালন করা হয়।
আজ বৃহস্পতিবার সকাল থেকে পাটগ্রাম উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক আল মামুন শুভ ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে গিয়ে শিক্ষকদের সঙ্গে নিয়ে এই কর্মসুচী পালন করে।

এ বিষয়ে আল মামুন শুভ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে গুজব প্রতিরোধে বাংলাদেশ ছাত্রলীগ পাটগ্রাম উপজেলা শাখা পরিবারের পক্ষ থেকে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে গিয়ে শিক্ষার্থীদের সচেতন করা হয়।অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার লক্ষ্যে ছেলেধরা সন্দেহে বেশ কয়েকজনকে পিটিয়ে হত্যা এবং পদ্মা সেতুতে মাথা লাগবে এমন গুজব ছড়িয়ে দেশে আতঙ্ক ছড়ানোর চেষ্টা করা হচ্ছে। আপনাদের আশেপাশে এমন কিছু ঘটলে নিকটস্থ থানায় জানান অথবা ৯৯৯ নম্বরে ফোন করুন।
তিনি আরো বলেন, পদ্মা সেতুর জন্য মানুষের মাথা ও রক্ত লাগবে বলে একটি কুচক্রি মহল রূপকথার গল্পের মত গুজব ছড়াচ্ছে। এটি দেশের শান্তি ও অগ্রযাত্রাকে ব্যাহত করার ষড়যন্ত্র। এজন্য গুজবে কান না দিতে এবং ছেলেধরা, গলাকাটা ও রক্ত নিয়ে যাবে এসব গুজব থেকে জনগণকে সচেতন করতে মাঠে নেমেছি আমরা।জনসচেতনতা বৃদ্ধি করতে আমরা ছাত্রলীগ পরিবার বদ্ধপরিকর।

এ সময় উপস্থিত ছিলেন, পাটগ্রাম পৌর ছাত্রলীগের সভাপতি রাহুল মহাজন, উপজেলা ও পৌর ছাত্রলীগ নেতৃবৃন্দ।