ফুলবাড়ীতে ট্রাক্টরের মুখোমুখি সংর্ঘষে হেলপার নিহত

কুড়িগ্রামের ফুলবাড়ীতে দুই ট্রাক্টরের মুখোমুখি সংর্ঘষে আপেল মাহমুদ (২২) নামের এক জন চালকের সহকারি হেলপার নিহত হয়েছেন। আহত হয়েছেন জব্বার আলী (৬৫) নামের এক বৃদ্ধ শ্রমিক। নিহত শ্রমিক হেলপার হলেন উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের নন্দিরকুটি গ্রামের শহিদুল মিস্ত্রীর ছেলে। সে একটি ট্রাক্টরে চালকের সহকারি হেলপার হিসেবে কাজ করছিলেন। ঘটনাটি ঘটেছে,সোমবার (০৭ অক্টোবর )সকাল সাড়ে ৯ টায় উপজেলা সদরের ব্র্যাক মোড়ের পানিমাছকুটি কাশিয়াবাড়ি মসজিদের সামনের সড়কে।

পুলিশ ও প্রত্যক্ষর্দশীরা জানায়, বালু ভর্তি একটি ট্রাক্টর ও বিপরীত দিক থেকে আসা অপর একটি দ্রুতগামী ফাঁকা ট্রাক্টর একটি মোটর সাইকেলকে সাইড দিতে গিয়ে মুখোমুখি সংর্ঘষ বাধে। এতে একটি ট্রাক্টরের ইঞ্জিন বিচ্ছিন্ন হয়ে ওই হেলপারের বুকে প্রচন্ড- আঘাত হানে। ঘটনাস্থল থেকে এলাকাবাসীরা তাকে উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে নিয়ে আসে। পরে সকাল ১০টার সময় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
এ ব্যাপারে ফুলবাড়ী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক আবাসিক মেডিকেল অফিসার ডা: সাদ্দাম হোসেন জানান, বুকের ভিতরে আঘাত পাওয়ার কারনে মাথায় প্রচন্ড রক্তক্ষরন হয়ে তিনি মারা যান।

ফুলবাড়ী থানার অফিসার ইনর্চাজ (ওসি) খন্দকার ফুয়াদ রুহানী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাক্টর দুইটি আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো মামলা হয়নি।