স্কলারশিপ নিয়ে উড়াল দিসছে সাইপ্রাস কন্ঠশিল্পী মিতু

তরুণ প্রজন্মের গানপ্রিয় শ্রোতাদের কাছে ভালো লাগার একজন শিল্পী জাকিয়া সুলতানা মিতু! ইতিমধ্যেই তিনি তাঁর সুরেলা কোকিল কন্ঠ দিয়ে অসংখ্য মানুষের মন জয় করে নিয়েছেন! বগুড়ার মেয়ে জাকিয়া সুলতানা মিতু তার নানা ভাইয়ের হাত ধরে এবং পল এলড্রিন অসির সহযোগিতায় সঙ্গীত জগতে আসেন! ছোট বেলা হতেই তার নানা হুজুর আবদুল হাকিম এর কাছ থেকে তালিম নেন!

এরপর কিংবদন্তী গীতিকবি মোহাম্মদ রফিকউজ্জামান এর দেশের গানটি গেয়ে আলোচনায় আসেন জাকিয়া সুলতানা মিতু! বর্তমানে মিতু তিনি ব্যাচেলর অফ ইউনানি মেডিসিন এন্ড সার্জারী বিভাগ নিয়ে পড়াশুনা করছেন, অল্প কয়েক দিনের মধ্যই তিনি ডক্টর হয়ে গানের পাশাপাশি মানুষদের সেবা
মুলক কাজে নিয়োজিত হবে।

তিনি এ পর্যন্ত প্রায় ৩০ টির অধিক গানে কন্ঠ দিয়েছেন।গীতিকবি রবিউল আউয়াল, সমরাজ হোসেন, হারুন অর রশিদ, আবুবকর শিকদার, আবুল কালাম আজাদ, সালমা আক্তার, এ এইচ পলাশ, সাদমান সৌমিক জ্যোতি, এইচ এম ইসমাইল, আলহাজ্ব আব্দুল হাকিম সহ অসংখ্যা গীতিকারের গান ইতিমধ্যে শেষ করে ফেলেছেন।

বর্তমানে গীতিকবি মো:মনিরুজ্জামান, রিপা সরকার, সহ বেশ কয়েকজন গীতিকারের নতুন গানের কাজ হাতে নিয়েছেন জাকিয়া সুলতানা মিতু।

জাকিয়া সুলতানা মিতু তিনি অল্প কিছু দিনের মধ্যে তার ক্যারিয়ার টাকে আরো শক্ত করবার জন্য স্কলারশিপ নিয়ে সাইপ্রাস যাচ্ছেন।