প্রিন্স মিলনের কথায় দ্বীপ ‍কুমার ও সাদিয়ার কন্ঠে মিলন হবে কত দিনে টু

উদীয়মান তরুন গীতিকার প্রিন্স মিলনের কথায় কন্ঠশিল্পী দ্বীপ কুমার ও সাদিয়া আফরিনের ডুয়েট গান মিলন হবে কত দিনে টু । সুর ও সংগীতায়োজনে ছিলেন দ্বীপ কুমার।মিলন হবে কত দিনে নামটা একটু পরিচিত কারন আমাদের অভিনেতা রিয়াজ ও শাবনূরের অভিনীতি ছবি মিলন হবে কত দিনে ছবি মনে হচ্ছে এবং ছবির টাইটেল গানও অনেকে ভাবছেন কিন্তু না এটা সম্পূন্ন আলাদা কথায় সাজিয়ে লিখেছে তরুন গীতিকার মিলন। শাবনূর ও রিয়াজের অভিনীতি সে ছবিতে এখন অভিনয় করেন উদীয়মান দুই মডেল সাদিয়া ও বায়োজিদ এবং ভিডিও নির্মানে ছিলেন বিজন কৃষ্ণ বৈরাগী খুবই শ্রীর্ঘই আসছে বিএম প্রোডাকশন ব্যানারে।

দ্বীপ কুমার বলেন আমি প্রিন্স মিলন এর সাথে যতগুলো কাজ করেছি সব কাজেই ভালো সফলতা পেয়েছি।  আর ” মিলন হবে কত দিনে ২” গানটির কথা সে খুব সুন্দর করে সাজিয়েছে একদম সুন্দর লিরিক।  গানটির সুর করেছি আমি এবং কন্ঠ দিয়েছি আমি ও সাদিয়া।  গানটির ভিডিওতে খুব সুন্দর একটি গল্প সাজানো হয়েছে, আশা করি সবার ভালো লাগবে।

প্রিন্স মিলন জানান, গানটির নাম শুনে সবাই কপিরাইট বলছেন একদম না গানটির কথা পুরোটাই আলাদা, ত  গানটি  শুনুন ও আমাদের সাথে থাকুন,,,,,এবং সামনে ঈদে আমার আমার কথায় দুটি গান আসছে আমার জন্য দোয়া করবেন যেন আপনাদের ভালো কিছু  উপহার দিতে পারি।  ধন্যবাদ।