কুইন অব ঢালিউড (অপু বিশ্বাস) ফলোআপ তিন লক্ষ

ঢাকাই ছবির শীর্ষ চিত্রনায়িকা অপু বিশ্বাস, তাকে নিয়ে যেন ভক্তদের মাতামাতির শেষ নেই। ফেসবুকে অপু বিশ্বাসের রয়েছে ফ্যান ক্লাব ও গ্রুপ। ভক্তরাই ফেসবুকে তার নামে ‘অপু বিশ্বাস (কুইন অব ঢালিউ)’ নামে তৈরি করেছেন গ্রুপ। বেশ কয়েক বছর হয়েছে হয়েছে গ্রুপটির বয়স। আজ সে গ্রুপের সদস্য সংখ্যা ছাড়িয়েছে ৩ লাখ!
এই গ্রুপের এডমিন প্যানেল এবং সদস্যদের আয়োজনে গতবছর রাজধানীর অভিজাত এক রেস্টুরেন্টে এই অভিনেত্রীর জন্মদিন পালন করা হয়েছিল জাঁকজমকপূর্ণ ভাবে, ভক্তদের ডাকে সারা দিয়ে অপু বিশ্বাস নিজেও উপস্থিত ছিলেন সেই অনুষ্ঠানে।
সেদিন জন্মদিন উপলক্ষে আয়োজিত পার্টিতে ভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ঢালিউডের জনপ্রিয় এই নায়িকা। এছাড়াও ফেসবুকে অপু বিশ্বাসের রয়েছে ভেরিফাইড পেজ। যেটাতে তার ফলোয়ারস সংখ্যা রয়েছে ২৮ লাখ ২৭ হাজারেরও বেশি।
সারাদেশের কয়েকজন ভক্ত মিলে ফেসবুকের ‘অপু বিশ্বাস : কুইন অব ঢালিউড’ নামের ফ্যান ক্লাবটি তৈরী করেছেন শামীম আহমেদ রাজ। এছাড়া রাজ ছাড়া ও গ্রুপটি দেখাশোনা করেন আল আমিন আহমেদ, এম ডি জামসেদ, সাহাদ ইসলাম সালমান, নাঈম ইসলাম প্রেম, বায়োজিত হোসাইন, জনি তালুকদার, তাসনিম সিনহা, রাবেয়া বসরী, সন্ধ্যা ইসলাম, নূসরাত জাহান নীলা, কালো ভ্রমর, আরিয়ান হব্বি, সাগর খান, রিয়াজ, মোহাম্মদ হোসাইন মির সহ বেশকিছু ভক্ত।
অপু বিশ্বাস ফ্যান ক্লাবের লিংকঃ
https://www.facebook.com/groups/DhallyQueenApuBiswas/