ফুলবাড়ী সীমান্তে মাদক বিরোধী সমাবেশে অর্ধশতাধিক ব্যবসায়ীর শপথ

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে মাদক বিরোধী সমাবেশে নাওডাঙ্গা ইউনিয়নের অর্ধশতাধিক চিহ্নিত মাদক ব্যবসায়ী আত্মসর্ম্পন করেছেন। সুস্থ্য ও স্বাভাবিক জীবনে ফিরে আসতে সমাবেশের প্রধান অতিথি কুড়িগ্রাম পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খানের হাতে ফুল দিয়ে মাদক সেবন ও বিক্রিতে সম্পৃক্ত না থাকার শপথ নেন।

কমিউনিটি পুলিশিং ফোরাম ও ফুলবাড়ী থানার আয়োজনে বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫ টায় উপজেলার বালারহাট স্কুল অ্যান্ড কলেজ মাঠে অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলমের সভাপতিত্বে মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কুড়িগ্রাম পুলিশ সুপার (বিপিএম) মোহাম্মদ মহিবুল ইসলাম খাঁন, বিশেষ অতিথি হিসাবে সিনিয়র সহকারী পুলিশ সুপার নাগেশ্বরী সার্কেল লুৎফর রহমান, ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ফুয়াদ রুহানী, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি শাহজাহান আলী বাদশা, ফুলবাড়ী থানা কমিউনিটি পুলিশের সভাপতি ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবর রহমান, ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ, মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতি বেগম,ফুলবাড়ী প্রেসকাবের সভাপতি আব্দুল আজিজ মজনু,বালারহাট আদর্শ স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মনিরুজ্জামান মনির, লালমনিরহাট ১৫ বিজিবির অধীন শিমুলবাড়ী কোম্পানী কমান্ডার সুবেদার হারুন-অর-রশিদ, নাওডাঙ্গা ইউনিয়নের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বন্ধন, নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুসাব্বের আলী মুসা,ফুলবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মইনুল হক প্রমুখ। সমাবেশ শেষে মাদক বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়।

 

এ ব্যাপারে শপথ নেওয়া মাদক ব্যবসায়ী তোফাজ্জল হক ও মমিনুল ইসলাম মামুন জানান, আর নয় মাদক ব্যবসা। আজকের পর থেকে আমরা অন্ধকার পথের সমাপ্তি টানলাম। আজ থেকে আমরা আলোর পথে এসে সুস্থ জীবন-যাপন করবো ।