মতিঝিলে ছিনতাই করে পালানোর সময় পুলিশ সদস্য আটক

ছিনতাইয়ের সময় এক পুলিশ সদস্যকে হাতেনাতে আটক করেছে জনতা। এ সময় তাকে পিটুনিও দেওয়া হয়। বুধবার রাজধানীর মতিঝিলে মোহামেডান স্পোটিং ক্লাবের সামনে এক যুবকের কাছ থেকে ১০ লাখ টাকা ছিনতাইয়ের সময় বংশাল থানার এক কনস্টেবলসহ দুজনকে আটক করা হয়। পরে তাদের মতিঝিল থানায় সোপর্দ করা হয়েছে। আটককৃত পুলিশ কনস্টেবল হলেন আল মামুন ও আবুল কালাম।

ভুক্তভোগী জিতু জানান, তিনি ব্যবসা করেন। যমুনা ব্যাংকের মতিঝিল শাখা থেকে ১০ লাখ টাকা তুলে নিয়ে যাচ্ছিলেন।এ সময় দুই ব্যক্তি তাকে বলে,‘আমরা পুলিশ, আমাদের সঙ্গে তোকে যেতে হবে।গাড়িতে ওঠ, তোকে অনেক দিন ধরে খুঁজতেছি।’

ঘটনার প্রত্যক্ষদর্শী, মতিঝিলের ব্যবসায়ী রকিবুল হাসান বলেন, পুলিশ পরিচয়ে ১০ লাখ টাকা ছিনতাই করে পালানোর সময় দু’জনকে ধরে পুলিশে দিয়েছে জনতা।তারা নিজেদের পুলিশ সদস্য দাবি করলেও কোনো পরিচয়পত্র দেখাতে পারেনি।ছিনতাইয়ের সময় তাদের সঙ্গে থাকা মোটর সাইকেলটিও জব্দ করেছে পুলিশ। জব্দ হওয়া মোটরসাইকেলটির (ঢাকা মেট্টো ল ২৪-৩৬৯৯) সামনে পুলিশ লেখা রয়েছে।

মতিঝিল থানার এসআই এরশাদ হোসেন বলেন, ছিনতাইয়ের অভিযোগে দুজনকে থানা হাজতে রাখা হয়েছে।আসলেই কি ঘটেছিল তা জানার চেষ্টা করা হচ্ছে। যার টাকা ছিনতাই করা হচ্ছিল তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।