বেরোবিতে বুয়েট ছাত্র আবরার ফাহাদকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল এবং মানববন্ধন

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে(বেরোবি) বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল এবং মানববন্ধন করেছে সাধারণ শিক্ষার্থীরা ।
মঙ্গলবার (০৮ অক্টোবর) দুপুর ১২.৩০ থেকে বিশ্ববিদ্যালয়ের ২ নং গেট সংলগ্ন পার্ক মোড় এলাকা থেকে এই বিক্ষোভ মিছিল শুরু হয়ে মডার্ন মোড় এলাকায় এসে ঢাকা-রংপুর মহাসড়ক অবরোধ করে রাখে । প্রায় এক ঘন্টা ব্যাপী মিছিল হওয়ার পরে বিক্ষোভ মিছিলটি বিশ্ববিদ্যালয়ের ২ নং গেট সংলগ্ন পার্ক মোড় এলাকায় আসলে সেখানে মাননবন্ধন অনুষ্ঠিত হয় ।মানববন্ধনে বক্তব্য রাখেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী  হাসান মাহমুদ, আলমগীর কবির, শাহজাহান,রিনা,মিজান, রিপন,শাহআলম, মিলন, নজরুল ইসলাম প্রমুখ।
এছাড়াও বক্তারা বলেন, দেশের শ্রেষ্ঠ বিদ্যাপীঠের একজন শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা করা ,কোন সভ্য মানুষের কাজ হতে পারে না । দেশের একজন শ্রেষ্ঠ বিদ্যাপীঠের শিক্ষার্থী হিসেবে দেশের ভালো মন্দ নিয়ে সমালোচনা যে কেউ করতে পারে । তাই বলে পিটিয়ে হত্যা করতে হবে এমন নজির কোথাও নেই । যারা এই নিকৃষ্ট হত্যাকান্ড ঘটিয়েছে ,তারা যে দলেরই হোক না কেন অতি দ্রুত তাদেরকে আইনের আওতায় আনতে হবে । “
এই সময় বক্তারা আবরার হত্যার সাথে জড়িত সকলের  সর্বোচ্চ  শাস্তির দাবি জানান । মানববন্ধনে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।