বঙ্গবন্ধুর ছবি ভাঙচুর: বেরোবি প্রশাসনের মামলা

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে(বেরোবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করার অভিযোগে ছাত্রলীেগর ১০ নেতার নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ৫০/৬০ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সোমবার (২৬ আগস্ট) রংপুর তাজহাট থানায় মামলাটি দায়ের করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার আবু হেনা মোস্তফা কামাল। তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন তাজহাট থানার ওসি শেখ রোকনুজ্জামান।
মামলার আসামীরা হলেন, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ফয়সাল আযম ফাইন, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রুবেল হোসেন, সাবেক পরিকল্পনা সম্পাদক মঞ্জুরুল, বঙ্গবন্ধু হল শাখা ছাত্রলীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক মিথিশ বর্মন, ম্যানেজম্যান্ট স্ট্যাডিজ বিভাগের সভাপতি ইমরান কবীর, ছাত্রলীগ নেতা মামুন সবুজ, ফজলে রাব্বী, জিসান, সুব্রত ঘোষ অর্নব ও গোলাম মুর্শিদ।
এর আগে গত ২৩ আগস্ট একই ইস্যুতে একটি মামলা দায়ের করেছিলেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি তুষার কিবরিয়া। পরদিন শনিবার (২৪আগস্ট) দুপুরে মামলার মূল আসামী ফয়সাল আযম ফাইনকে ক্যাম্পাস থেকে গ্রেফতার করে পুলিশ। তার পরদিন মামলার আরেক নামীয় আসামী সুব্রতকে গ্রেপ্তার করে পুলিশ।