বেরোবিতে বগুড়া জেলা ছাত্র কল্যাণ সমিতির সভাপতি পাভেল,সাধারণ সম্পাদক ফজলে রাব্বী

নাজমুল হুদা নিমু,
বেরোবি প্রতিনিধি; রংপুর:
বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শিক্ষার্থীদের নিয়ে গড়ে উঠা ছাত্র কল্যাণমূলক সংগঠন বগুড়া জেলা ছাত্র কল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে।
নতুন কমিটিতে    জেন্ডার ডেভেলপমেন্ট  স্টাডিজ বিভাগের ৭ম ব্যাচের শিক্ষার্থী আশরাফুল ইসলাম পাভেল কে সভাপতি ও  ম্যানেজমেন্ট স্টাডিজ  বিভাগের ৮ম ব্যাচের শিক্ষার্থী মোঃ ফজলে রাব্বি সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ।
রবিবার (২৮ জুলাই) রাত ৮:৩০ টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে সাবেক সভাপতি সিরাজুল ইসলাম সাগর ও সাবেক সাধারন সম্পাদক মো মাসুম  আগামী (২০১৮-২০১৯) ১ বছরের জন্য ৪৩ সদস্যবিশিষ্ট কমিটির অনুমোদন দেন।
কমিটিতে সিনিয়র সহ-সভাপতি হিসেবে কাওসার হাবিব অভি,সহ-সভাপতি আব্দুল মুন্নাফ, দেবাশিস সরকার,সোহেল সিদ্দিকী,জাকিয়া মাফরুজা মমো, শারমিন সুলতানা,হাবিব আহমেদ,যুগ্ম সাধারণ সম্পাদক আফসানা মিমি,দিপা মনি,সব্যসাচী দাস,কোষাধ্যক্ষ আল আমিন,সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম শুভ,দপ্তর সম্পাদক সেলিম রেজা,প্রচার সম্পাদক জহুরুল ইসলাম,সাংস্কৃতি বিষয়ক সম্পাদক সানন্দ কুমার,শিক্ষা ও পাঠ চক্র বিষয়ক সম্পাদক  আফিফা ফেরদৌসী,ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সাব্বির আহমেদ,ক্রীড়া বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন, আবাসন ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক নাঈম ইসলাম,ছাত্রী বিষয়ক সম্পাদক তানিয়া খাতুন,গ্রন্থ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক শরিফুল ইসলামকে মনোনীত করা হয় ।
এদিকে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদককে শুভেচ্ছা জানিয়েছেন  বিভিন্ন সংগঠনের সাবেক ও বর্তমান সদস্যরা।
 উল্লেখ্য বগুড়া জেলা ছাত্র কল্যাণ সমিতি প্রতিষ্ঠার পর থেকে বগুড়া জেলা হতে আগত সকল শিক্ষার্থীদের নানাবিধ সমস্যা সমাধান ও উন্নতি নিয়ে কাজ করে যাচ্ছে ।